Thursday, May 3, 2012

আয় করুন ডাটা এন্ট্রি কাজ করে।

যারা  ফ্রিলেন্সিং এ পারদর্শী নয় তাদের অনলাইনে আয়ের কথা মনে হলেই ডাটা এন্ট্রি কাজের কথা মাথায় আসে। ডাটা এন্ট্রি কাজ মানেই সহজে ডলার ইনকাম নয়। কাজের ধরণটা অনেক সহজ কিন্তু এখানেও আপনাকে কাজ করে ইনকাম করতে হবে। আজকাল অনেকেই কেপচা এন্ট্রি র কাজের কথা বলে। কিন্তু এ কাজ করে আয় করা নিয়ে আমার দিমত আছে। কম্পিউটার এবং ইন্টারনেট সম্পর্কে বেসিক ধারনা থাকলে আপনিও আয় করতে পারবেন যদি পরিস্রম করার মানসিকতা থাকে। বাংলাদেশে অনেকেই ছোট পরিসরে কাজ দিচ্ছে। তেমনি একটি সাইটের সাথে আজ আপনাদের পরিচয় করিয়ে দিব।ডাটা এন্ট্রি র কাজ দিচ্ছে, সুনামের সাথে এগুচ্ছে বাংলাদেশী এই প্রতিসটান। সাইট ভিসিত করে বিস্তারিত জানতে পারেন। সাইটের লিংক  http://www.inspireitworld.com
এখানে সবসময় কাজ পাওয়া যায়। আর সাইট ভিসিত করলেই বুঝা যায় স্কাম ফ্রি এবং জেনুইন । আশা করি যারা ডাটা এন্ট্রি কাজ করতে চান তাদের উপকার হবে।

2 comments:

  • Admin says:
    January 30, 2013 at 12:23 AM

    অনেক সুন্দর ব্লগ, সেই সাথে অনেক উপকারী তথ্য । আপনার ব্লগ থেকে নতুনদের অনেক উপকার হবে । ডাটা এন্ট্রি কাজের জন্য আরও অনেক ভালো সাইট আছে । আমি আমার ব্লগ এ চেষ্টা করেছি সব সাইট গুলো একসাথে অ্যাড করতে । অনেক ধন্য বাদ আপনার ব্লগ এর জন্য ।

  • Md. Abdullah Al Maruf says:
    February 27, 2014 at 9:17 PM

    অনলাইন আয় নিয়ে ভালো একটি পোস্ট করেছেন। আমি ব্লগ লিখে টুকটাক আয় করতেছি। নতুনদের জন্য পোস্টটি কাজে আসবে। ধন্যবাদ...

Post a Comment