Thursday, May 3, 2012

অনলাইনে ক্যাপচা এন্ট্রি করে আয় করা যায়

অনলাইন এ আয় করা যায় সত্যি কিন্তু ভাই আপনি কাজ করবেন না আর আপনাকে টাকা দেবে এত উদার স্বয়ং বিল গেট্‌স ও হতে পারবেনা। তাই যারা অনলাইন আয়ে আগ্রহী কিন্তু তেমন কাজ পারেন না তাদের জন্য আজ আমি একটি সহজ কাজের সন্ধান দিতে এসেছি।
আপনারা ডাটা এন্ট্রি এর নাম শুনলেও শুনে থাকতে পারেন। ক্যাপচা এন্ট্রি এমনি একটি কাজ। আপনি হয়ত অনেক ওয়েবসাইট এ রেজিস্ট্রেশান করতে গিয়ে দেখে থাকবেন আপনাকে একটি ছবি দেয়া হয় এবং সেখানে যা লিখা থাকে তা লিখতে বলা হয়। ক্যাপচা এন্ট্রির কাজটি ঠিক এটাই।
এখন আসি আপনি কোথায় এই কাজ করবেন? আমি আপনাকে একটা বিশ্বস্ত সাইট এর সন্ধান দিব। আপনি প্রথমে এখা্নে যান। উপরে বাম এ  REE SIGNUPF এ ক্লিক করুন-
এরপর যে রেজিস্ট্রেশন ফর্মটি আসবে সেটি সঠিকভাবে পূরণ করে সাবমিট করুন। আপনার ইমেইল এড্রেস এ একটি মেইল যাবে সেটি ভ্যারিফাই করুন। এবার আপনার অ্যাকাউন্ট এ লগিন করুন। তাহলে নিচের মত একটি পেজ আসবে-
এখানে আপনি আপনার অ্যাকাউন্ট এর বর্তমান অবস্থা দেখতে পারবেন। আয় শুরু করার জন্য উপরের লাল চিহ্নিত Solve Images অপশন এ ক্লিক করুন। আপনি প্রতিটি ক্যাপচার জন্য ১৫ সেকেন্ড সময় পাবেন। কম হয়ে গেল? ভাই শুধু মাউস দিয়ে ক্লিক করে কিছু তো পাননি বরং আপনার যেটুকু টাইপিং স্পীড ছিল তাও শেষ করে ফেলেছেন। এবার একটু ঝালাই করুন।
এবার আসি আয়ের কথায়। আপনি প্রতি ১০০০ ক্যাপচা এন্ট্রির জন্য সর্বোচ্চ ১.৩৫ ডলার পাবেন যা আপনি Western Union Money Transfer অথবা PayPal অথবা Liberty Reserve এর মাধ্যমে নিতে পার..

2 comments:

  • mohsin says:
    May 14, 2014 at 12:19 AM

    Invitation Code কোথায় পাবো জানালে হয়তো কাজ করতে পারতাম।

  • Anayet sk says:
    July 13, 2015 at 9:09 PM

    good post

    অনলাইনে ইনকাম করুন আপনার এন্ড্রয়েড মোবাইল দিয়ে

    http://anayetsk.blogspot.com/2015/06/blog-post_17.html

Post a Comment